বান্দরবান সেনা জোনের আয়োজনে মত বিনিময় সভা

0

উথোয়াইচিং মারমা।
বান্দরবান প্রতিনিধি।

techchtbd

বান্দরবান সেনা জোনের আয়োজনে মত বিনিময় সভা ।  বান্দরবানের বর্তমান সামগ্রিক পরিস্থিতির বিষয়ে কাঠ, বাঁশ ব্যবসায়ী, সকল পরিবহন মালিক সমিতি এবং বাজার কমিটি নেতৃবৃন্দদের সাথে মত বিনিময় সভা করেছে বান্দরবান সেনা জোন।

সোমবার (৩১ আগষ্ট) সকাল ১০ ঘটিকার সময় বান্দরবান সেনা জোনের জোন কমান্ডার এর উপস্থিতিতে আলোচনা সভায় অংশগ্রহন করেন ব্যবসায়ী নেতৃবৃন্দ এবং প্রতিনিধিগণ।

সভায় কাঠ ব্যবসায়ী সমিতির সেক্রেটারী বলেন, সেনাবাহিনী আছে বলে আমরা বান্দরবানবাসী নিরাপদ। প্রায় দশ হাজার মানুষ এ ব্যবসার সাথে বিভিন্ন ভাবে সম্পৃক্ত। সেনাবাহিনী সহযোগীতা করে বলেই এই দশ হাজার মানুষ আজ ভালভাবে চলতে পারছে। আরো পড়ুন বান্দরবানে দীর্ঘ পাঁচ মাস পর ২১ আগষ্ট খুলছে পর্যটন

পরিশেষে বান্দরবান সেনা জোন কমান্ডার বলেন, পার্বত্য এলাকায় চাঁদাবাজদের সনাক্ত করনের তৎপরতা আমাদের অব্যহত রয়েছে। আপনারা কোন ভয় পাবেন না। আইন শৃংখলা পরিস্থিতি আমাদের নিয়ন্ত্রনে রয়েছে। এছাড়াও তিনি চাঁদাবাজদের তথ্য প্রদানের জন্য সকলের প্রতি সহযোগীতা প্রদানের আহবান জানান। এছাড়াও মত বিনিময় সভায় উপস্থিত সকল নেতৃবৃন্দ সম্প্রীতির বান্দরবান গড়ার অঙ্গীকার নিয়ে সন্ত্রাসী কার্যক্রমের বিরুদ্ধে সোচ্চার থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। আরো পড়ুন বান্দরবানে ৩০ জন সাংবাদিক পেলো প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা

এসময় কাঠ, বাঁশ ব্যবসায়ী, সকল পরিবহন মালিক সমিতি এবং বাজার কমিটি নেতৃবৃন্দদের সাথে আরো উপস্থিত ছিলেন বিভিন্ন প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মী বৃন্দ।

 

Share.

Leave A Reply