সমিতির সদস্যদের হাতে সাড়ে ১৩ লক্ষ টাকা তুলে দিলেন রোমান

0

করোনা ভাইরাস (কোভিড-১৯) মোকাবেলায় সরকারের অঘোষিত লকডাউনে যান চলালচ বন্ধ থাকায় অসহায় হয়ে পড়েছে জেলার সিএনজি চালকরা। করোনা মোকাবেলা ও আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জেলা শহরের সকল সিএনজি চালককে নগদ অর্থ হাতে তুলে দিলেন রাঙ্গামাটির প্রিন্স খ্যাত শহিদুজ্জামান মহসিন রোমান।

techchtbd

সমিতির সদস্যদের হাতে সাড়ে ১৩ লক্ষ টাকা তুলে দিলেন রোমান

মঙ্গলবার (১৯শে মে) সকাল ১০ টায় শহরের হ্যাপির মোড় এলাকায় নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানের উদ্ভোধন করেন সাংসদ (২৯৯ আসন) জননেতা দিপংকর তালুকদার (এমপি)। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি জেলা প্রশাসক মামুনুর রশিদ।

সংশ্লিষ্ট সুত্রে জানা যায়, জেলার ১৩০০ এর অধিক সদস্যদের মাঝে ১ হাজার করে মোট সাড়ে ১৩ লক্ষ টাকার অধিক নগদ অর্থ বিতরণ করা হয়।

এবিষয়ে সদর উপজেলা চেয়ারম্যান ও সিএনজি চালক সমিতির সাধারণ সম্পাদক শহিদুজ্জামান বলেন, ” আমরা প্রমাণ করে দিতে চাই, একটা সমিতি মানুষ করে এরকম দূর্যোগ বা এরকম বিপদাপদ মোকাবেলা করার জন্য। আমাদের এই সিএনজি চালক সমিতির কার্যক্রম দিয়ে আমরা সারা বাংলাদেশ নজির স্থাপন করতে চাই, যে একটি সমিতি করার মূল লক্ষই হচ্ছে তাঁদের সদস্যদের যে কোন বিপদাপদ, দূর্যোগ ও মহামারী থেকে রক্ষার্থে প্রয়োজনীয় সক্ষমতা তৈরী করা।

তিনি আরও জানান, আমরা যে ১০/২০ টাকা করে জমিয়েছি সেই টাকা টা আজকে বিপদে সরকারকে সহযোগীতার পাশাপাশি যারা এখানে সাধারণ সদস্য রয়েছে নিজস্ব তহবিল থেকে তাঁদেরকে সাহায্য করে যাচ্ছি।

উল্লেখ্য, করোনা পরিস্থিতিতে প্রথম ধাপে নিজস্ব তহবিল থেকে প্রায় ১৯ লক্ষ টাকা, ২য় ধাপে জেলা প্রশাসনের পক্ষ থেকে ২.৫ মে. টন চাল ও নগদ ২৫ হাজার টাকা এবং ৩য় ধাপে সমিতির তহবিল থেকে প্রায় সাড়ে ১৩ লক্ষ টাকা সমিতির সদস্যদের মাঝে বিতরণ করা হয়েছে।

 

আরো পড়ুন-

Share.

Leave A Reply