স্বপ্নযাত্রী ফাউন্ডেশন চন্দনাইশ শাখা’র অভিষেক অনুষ্ঠান সম্পন্ন।

0

নিজেস্ব প্রতিনিধিঃ
======================

techchtbd

আজ চন্দনাইশশে গাছবাড়িয়ার কলেজগেইটস্থ বনফুল (২য় তলায়) জয় বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ড-১৮ প্রাপ্ত বাংলাদেশের শীর্ষস্থানীয় মানবতাবাদী ও স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নযাত্রী ফাউন্ডেশন’র নবগঠিত চন্দনাইশ শাখার অভিষেক অনুষ্ঠিত হয়।

স্বপ্নযাত্রী চন্দনাইশ শাখার সমন্বয়ক আহমেদ ইশতিয়াক আজাদ এর সভাপতিত্বে বক্তব্যে তিনি বলেন আগামীর স্বপ্নযাত্রী চন্দনাইশে সকল ধরনের সামাজিক উন্নয়নমূলক কাজের ধারাবাহিকতার পাশাপাশি কিছু মূল সমস্যা নিয়ে কাজ করা খুবই প্রয়োজন- মাদকের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে এবং মোবাইল স্কুল এর প্রজেক্ট হাতে নিয়ে শুভসূচনা খুবই জরুরি এতে শুভেচ্ছা বক্তব্য রাখেন সহ-সমন্বয়ক আবিদ বিন হারুন তারেক।
আয়োজনে কর্মসূচি ছিলো – অভিষেক ও শুভেচ্ছা বিনিময়, ব্লাড গ্রুপিং নির্ণয়, ব্যক্তিগত মতামত (চন্দনাইশে আগামীর স্বপ্নযাত্রী), প্রশ্ন-উত্তর পর্ব (লিখিত), সদস্য ফরম পূরণ সহ অন্যান্য আনুষ্ঠানিকতা।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বপ্নযাত্রী ফাউন্ডেশনের সম্মানিত প্রতিষ্ঠাতা সভাপতি লায়ন কামাল হোসেন,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বপ্নযাত্রী আনোয়ারা শাখার সভাপতি আবু ফয়েজ, কেদ্রীয় কার্যকরি পরিষদ ২০১৯-২০ এর দপ্তর সম্পাদক মোঃ হানিফ, মহানগর শাখার ফুডব্যাংক বিষয়ক সম্পাদক জাদুরাজ নাঈম, মহানগর শাখার দপ্তর সম্পাদক শাফায়েত রহমান শিহাব, মহানগর শাখার পরিবেশ ও সচেতনতা বিষয়ক সম্পাদক মঈন উদ্দিন জনি, আনোয়ারা শাখার সদস্য মোঃ মিশকাত, মোঃ জমির এবং শুভাকাঙ্ক্ষী রেদুয়ান মোস্তফা ।

সকল অতিথিবৃন্দ বিভিন্ন দিকনির্দেশনামূলক এবং স্বপ্নযাত্রীর কার্যক্রমের প্রশংসা করে বক্তব্য রাখেন এবং নবগঠিত চন্দনাইশ শাখা চট্টগ্রাম মহানগর এনং আনোয়ারা শাখার সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এছাড়াও উক্ত শাখাত সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাইহান উদ্দীন, মিজানুর রহমান, আশরাফ জাহাঙীর মারুফ, তন্ময় আহমেদ, মোঃ রিদুয়ান মোস্থফা ছোটন, মোঃ রিয়াদ হোসেন মিজান, শাওয়াল আহমেদ রিয়াদ, সাঈদ মোঃ সৌরভ, ইফতেখার আলম সজীব, মোঃ রফিক, আজাদুর রহমান, জান্নাতুন নেছা চৌধুরী৷ উপস্থিত ছিলেন শফিউল আজম, ফরহাদুল আলম, আনিসুর রহমান, মোঃ মিনহজ, আবিরুল হক, মোঃ ইলিয়াস, মোঃ ফরহাদ, সাকিব, শাহেদ, জামিউল আলম, আদনান চৌধুরী সহ অন্যান্য প্রমুখ।

Share.

Leave A Reply